বাফুফে নির্বাচিত নেতার সাথে শেখ রাসেল নেতাদের শুভেচ্ছা বিনিময়

বাংলাদেশ ফুটবল ফেডারেশন নির্বাচন ২০২০ এ বেশি ভোটে নির্বাচিত সহ-সভাপতি মোঃ ইমরুল হাসানকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন শেখ রাসেল ক্রীড়াচক্র ক্লাবের পরিচালক ও স্থায়ী সদস্যবৃন্দ। মোঃ ইমরুল হাসান বসুন্ধরা কিংস ফুটবল ক্লাবের এর সভাপতি ও শেখ রাসেল ক্রীড়াচক্রের অন্যতম পরিচালক তিনি।
ফুলেল শুভেচ্ছা বিনিময়ে উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠাতা ও পরিচালক শাহজাহান কবির, প্রতিষ্ঠাতা ও পরিচালক স.ম. হাচান জামান, ওসিউর রহমান, অন্যতম প্রতিষ্ঠাতা ও পরিচালক রেজাউল করিম রেজা, প্রতিষ্ঠাতা ও পরিচালক আলিমুজ্জান আলম, হাবিবুর রহমান মান্ন, তরিকুর রহমান, নওশাদ নাসিরুদ্দিন আহমেদ সেলিম, খবির হোসেন মিঠু, খলিলুর রহমান, মির শাহাবুদ্দিন টিপু, বি.এম. জাহিদুল হক মিতু ও এস. এম জাহাঙ্গীর প্রমুখ।

শেখ রাসেল ক্রীড়া চক্রের প্রতিষ্ঠাকালীন সদস্য ও পরিচালক এবং ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ছোট পুত্র শেখ রাসেল নাম অনুসারে শেখ রাসেল ক্রীড়া চক্র ফুটবল অঙ্গনে আলোকবর্তিকা হাজার ১৯৯৫ সালের ১৮ই অক্টোবর যাত্রা শুরু করে শেখ রাসেল ক্রীড়া চক্র। তাই আগামী ১৮ ই অক্টোবর দিনটি পালনে ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে শেখ রাসেল ক্রীড়া চক্র পরিচালকবৃন্দরা। বনানী কবরস্থানে প্রথমে ফুল দিবেন, মিলাদ ও দোয়া, আলোচনাসহ বিভিন্ন কর্মসূচি পালন করবে শেখ রাসেল ক্রীড়া চক্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *