করোনায় আক্রান্ত নায়ক ফারুক, হাসপাতালে ভর্তি

চলচ্চিত্র অভিনেতা ও জাতীয় সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাকে সোমবার সন্ধ্যা ৬টায় কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সম্প্রতি তিনি সিঙ্গাপুর থেকে চিকিৎসা নিয়ে দেশে ফিরেছেন।

ফারুকের ভাতিজি আসমা পাঠান রূম্পা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সম্প্রতি চিকিৎসা নিয়ে সিঙ্গাপুর থেকে দেশে ফিরেছেন চাচা৷ কয়েকদিন ভালো ছিলেন। কিন্তু হঠাৎ তার শরীর খারাপ হলে করোনা ভাইরাসের নমুনা পরীক্ষা করা হয়। সেখানে গত রোববার তার রিপোর্ট পজিটিভ আসে।

আসমা রূম্পা আরও জানান, ‘চাচার শারীরিক অবস্থা ভালোই আছে। তার শরীরে অন্যান্য জটিলতা থাকায় বাড়তি সতর্কতা হিসেবে আমরা তাকে হাসপাতালে ভর্তি করেছি চিকিৎসকদের পরামর্শে। সবার কাছে দোয়া চাই চাচার জন্য।’

তবে ফারুকের স্ত্রী ফারহানা ফারুকেরও করোনা টেস্ট করা হলে তার রিপোর্ট নেগেটিভ এসেছে।

অভিনেতা ফারুক ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষিক্ত হন। তিনি লাঠিয়াল, সুজন সখী, নয়নমনি, সারেং বৌ, গোলাপী এখন ট্রেনে, সাহেব, আলোর মিছিল, দিন যায় কথা থাকে, মিয়া ভাইসহ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন।

‘লাঠিয়াল’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি ১৯৭৫ সালে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন এবং ২০১৬ সালে আজীবন সম্মাননা অর্জন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *