শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করবেন সহ-দপ্তর সম্পাদক রাসেল

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন মাদারীপুরের কৃতিসন্তান ও ছাত্রলীগের সাবেক সোনালী অর্জন, পরিচ্ছন্ন ও পরিশ্রমী ব্যক্তিত্ব আরিফুর রহমান রাসেল। আরিফুর রহমান রাসেল সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। গ্রামের ধূলা-বালি গায়ে জড়িয়ে, পুকুরে সাতার কেটে, মাছ ধরে শৈশবের পথ পারি দিয়ে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে ছাত্ররাজনীতিতে সম্পৃক্ত হন। দায়িত্ব পালন করেন; সমাজ কল্যাণ সম্পাদক, রাজৈর ডিগ্রি কলেজ ছাত্রলীগ।
বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক, রাজৈর উপজেলা ছাত্রলীগ, মাদারীপুর।
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সদস্য ও যুগ্ম সাধারণ সম্পাদক। সোহাগ- নাজমুল কমিটিতে কেন্দ্রীয় দপ্তরে ৫ বছর দায়িত্ব পালন করেন সততা ও দক্ষতার সাথে।

বাংলাদেশ আওয়ামী লীগের শক্তিশালী ইউনিট ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সহ-দপ্তর এর দায়িত্ব পাওয়ায় সাবেক ছাত্রলীগের নেতাকর্মীসহ অনেকেই শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তাকে।

এ বিষয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় আরিফুর রহমান রাসেল বলেন, আল্লাহর রহমতে, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ এর সভাপতি ও সাধারণ সম্পাদক এর নেতৃত্বে কাজ করে যাবো। তাদের পরামর্শে সততা ও নিষ্ঠার সাথে আমি দায়িত্ব পালন করবো। পরিচিত ও আওয়ামী লীগের শুভাকাঙ্ক্ষী সকলের কাছে দোয়া চেয়েছেন রাসেল।

উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। উক্ত কমিটিতে সহ-দপ্তর হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *