মানবিক যুবলীগের কর্মী হয়ে মানুষের পাশে জীবন

দেশের সার্বিক মঙ্গল কামনা করে, মরহুম পিতা আবুল কাশেমের জন্য দোয়া চেয়ে বাসাবো মাঠ মসজিস মাদ্রাসার এতিমদের মাঝে খাবার বিতরন, বাদ আছর মসজিদে মিলাদ ও রাস্তার রিক্সা চালক এবং পথচারিদের মাঝে তবারক বিতরন করেছেন ৪নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহ্বায়ক নূরে আলম জীবন।

আজ মঙ্গলবার এ আয়োজন করেন তিনি।

রাজধানীর বাসাবো মাঠ মসজিদে মিলাদ, মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে ও অসহায় রিক্সা চালকদের খাবার বিতরন করে নূরে আলম জীবন জানান, অসহায় মানুষদের জন্য এক বেলার খাবার বিতরণ করেছি। মসজিদে মিলাদের মাধ্যমে দেশ ও সকলের কল্যাণ কামনা ও মরহুম সকলের শান্তি কামনা করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি মানবিক যুবলীগ। আমি এ যুবলীগের একজন কর্মী। আমাদের সংগঠনের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খাঁন নিখিল বরাবর অসহায় মানুষের পাশে থাকার জন্য নির্দেশনা দিচ্ছেন। তারই আলোকে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা এর সহযোগিতায় আমি মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে আসছি। সৎ ও পরিচ্ছন্ন রাজনীতির বাহক রেজাউল করিম রেজা আমার চলার পথের অনুপ্রেরণা। সবাই প্রিয় ভাইয়ের জন্য দোয়া করবেন। আমার মরহুম বাবার জন্য দোয়া করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *